এই ব্লগটি সন্ধান করুন

শিক্ষাবঞ্চিত ও কুশিক্ষিত অন্ধবিশ্বাসী মুমিন মুসলমানরা ওয়াজ মাহফিল থেকে কী কী শিখছে?

মিজানুর রহমান আজাহারী কতটা শিক্ষিত? কথাবার্তায়, আচরণে সুশিক্ষার প্রমাণ না দিতে পারলে গলায় বড় বড় ডিগ্রি ঝুলানো থাকলেই কি কেউ শিক্ষিত হয়? তবে অমনসব লোক নিশ্চয়ই কুশিক্ষিত হতে পারে। তেঁতুল গাছে আপেল গাছ লেখা সাইনবোর্ড বুঝিয়ে রাখলেই কি সেই গাছে আপেল ফলে? : বৃক্ষ তোমার নাম কী? : ফলে পরিচয়। মিথ্যাচার, ভণ্ডামী ও মূর্খতাপূর্ণ কোরানের কুশিক্ষায় কুশিক্ষিত ইসলামী ধান্ধাবাজ, ভণ্ড, সমকামী গেলমান মিজানুর রহমান আজাহারী মাত্র তিন মিনিটের ওয়াজে কতগুলি মিথ্যাচার করেছে, কুশিক্ষাবশত ও অজ্ঞতাবশত ভুল বলেছে তার প্রমাণ নীচের ভিডিওতে শুনুন। এমন মূর্খতাপূর্ণ ওয়াজ শুনেও কেউ মিজানুর রহমান আজাহারীকে জুতাপেটা করেনি, কারণ তার ঐ ওয়াজের শ্রোতাদের থাকা শিক্ষায় আজাহারী যা যা বলেছে তা তাদের কাছে সত্য বলেই হয়তো মনে হয়েছে।
০১. লাইকা নামক কুকুর মহাকাশে নাকি নাসার বিজ্ঞানীরা পাঠিয়েছিলো। সঠিক তথ্য হলো সোভিয়েত ইউনিয়ন পাঠিয়েছিলো। লাইকা কখনোই জীবন্ত ফিরবে না তা জেনেই বিজ্ঞানীরা পরীক্ষানিরীক্ষা করতেই পাঠিয়েছিলো৷ অক্সিজেনের অভাবজনিত কারণে নয়, এয়ারকন্ডিশনিং যন্ত্রটি সঠিকভাবে কাজ না করায় লাইকা দ্রুত মারা যায়। রেফারেন্স লাইকা ০২. মাধ্যাকর্ষণ শক্তির বাইরে কোনো বাতাস, আওয়াজ, অক্সিজেন ও বাঁচার পরিবেশ না থাকার কারণেই যদি লাইকা মারা গিয়ে থাকে তাহলে নীল আর্মস্ট্রংরা জীবন্ত চাঁদে পৌঁছলেন কীভাবে? বাতাসহীন ও আওয়াজহীন চাঁদে নীল আর্মস্ট্রং আজান শুনলেন কীভাবে? নীল আর্মস্ট্রংয়ের সঙ্গী অন্য দুজনইবা আজান শুনতে পেলেননা কেনো? আজান হলো মুসলমানকে নামাজ পড়ার জন্য আহ্বান, চাঁদে কোনো বাতাস নাই, তাই সেখানে কোনো শব্দ শুনতে পাবার প্রশ্নই আসেনা। দ্বিতীয়ত, জনমানবহীন চাঁদে কে কাকে নামাজ পড়তে আজান দিলো? চন্দ্রাভিযাত্রী তিন জনই ছিলেন অনারবীভাষী অমুসলিম কাফের। কলেমা পড়িয়ে তাদের মুসলমান না বানিয়ে, নামাজ পড়তে না শিখিয়ে কোন্ আহাম্মক তাদেরকে নামাজ পড়তে আরবী ভাষায় আজান দেয়? কোরানে আল্লাহর বলা সৃষ্টির নিকৃষ্ট জীব অন্ধ, বধির, অন্তরে মোহরমারা অমুসলিম কাফেরদেরকে চাঁদে ইসলামী নিদর্শন দেখিয়ে-শুনিয়ে তা তাদের দিয়ে প্রচার করিয়েই কি আল্লাহকে তার ইসলাম রক্ষা করতে হচ্ছে? চাঁদে আজান শুনতে পাবার কাহিনী নীল আর্মস্ট্রং তার কোন্ সাক্ষাৎকারে বা বইয়ে লিখে গেছেন?
০৩. চন্দ্রাভিযান অ্যাপোলো ১১ এর তিন অভিযাত্রী ছিলেন যথাক্রমে কমান্ডার নীল আর্মস্ট্রং (Neil Armstrong), লুনার মডিউল পাইলট বাজ অলড্রিন (Buzz Aldrin) ও কমান্ড মডিউল পাইলট মাইকেল কলিন্স (Michael Collins)। তারা তিন বন্ধু মিলে চন্দ্রাভিযানে যাননি, নাসা তাদের অভিজ্ঞ হিসেবে বাছাই করেই চন্দ্রাভিযানে পাঠিয়েছে। প্রথম দুজন চাঁদের পৃষ্ঠে নামলেও মাইকেল কলিন্স কিন্তু নামেননি। বাজ অলড্রিনকে আজাহারী ভুল নাম এড্রিন অলড্রিন বলেছে। ০৪. তাদের সাথে একটা চকলেট ছাড়া খাবার মতো কিছু না থেকে থাকলে তারা পরবর্তীতে কী খেয়ে কীভাবে বেঁচে ফিরলেন? তাদের সাথে পর্যাপ্ত খাবার ও পানি ছিলো। ০৫. প্রথম নভোচারী ভ্যালেন্তিনা তেরেসকোভা নন, সোভিয়েত ইউনিয়নের ইউরি গ্যাগারিন। ভ্যালেন্তিনা তেরেসকোভা প্রথম নারী নভোচারী। রেফারেন্স ইউরি গ্যাগারিন ০৬. চাঁদের ভূপৃষ্ঠে দাঁডিয়ে নীল আর্মস্ট্রং নাকি চাঁদের এই মাথা থেকে ঐ মাথা পর্যন্ত মাঝখানটা ফাঁটা দেখতে পেয়েছিলেন। নীল আর্মস্ট্রংয়ের কোনো সাক্ষাৎকার বা বইয়ে কি এমনসব তথ্য লেখা আছে? চাঁদ কি গোলাকার নাকি সমতল যে, তার এইমাথা ও ঐমাথা থাকবে? গোলাকার কোনো বস্তুর কি কখনো এমাথা-;ওমাথা থাকে? আল্লাহ মোহাম্মদ কি মক্কা তথা আরব তথা পৃথিবীবাসীদের তার রসূলত্বের প্রমাণ দেখাতে চাঁদ দ্বিখণ্ডিত/বিদীর্ণ করেছিলো, নাকি অমুসলিম কাফের নীল আর্মস্ট্রংকে দেখানোর জন্য ও তার মাধ্যমে মুসলমানদের জানানোর জন্য চাঁদ দ্বিখণ্ডিত/বিদীর্ণ করেছিলো? মোহাম্মদের রসূলত্বের নিদর্শন চাঁদ দ্বিখণ্ডিত/বিদীর্ণ করা হয়ে থাকলে তা পৃথিবী থেকেই খালি চোখে দেখতে পাবার কথা। যা কখনোই দেখা যায়না। সুতরাং চন্দ্র দ্বিখণ্ডিত/বিদীর্ণ করা মিথ্যাবাদী আল্লাহ মোহাম্মদের অন্যতম ভাঁওতাবাজি মাত্র৷
০৭. মোহাম্মদ বিশ্বনবী হলো কবে? কে কবে কোথায় বসে কাকে সাক্ষী রেখে মোহাম্মদকে নবী বানিয়েছে? বিশ্বের কতো পার্সেন্ট লোক মোহাম্মদকে নবী বা আল্লাহর দূত বলে বিশ্বাস করে বা মানে? মোহাম্মদ তার জীবদ্দশায় আরবের বাইরে বিশ্বের কোন্ কোন্ এলাকা ভ্রমণ করেছে? মোহাম্মদের জীবদ্দশায় আরবের বাইরে বিশ্বের কেউ কি মোহাম্মদ সম্পর্কে কিছু জানতো? খোদ কোরানেই মোহাম্মদকে শুধুমাত্র মক্কার আশেপাশের আরবিভাষী এলাকায় ইসলাম প্রচার করতে বলা হয়েছে (কোরান - ৪২ঃ০৭) তাহলে মোহাম্মদকে বিশ্বনবী বলাটা মূর্খতা ও দুরভিসন্ধিমূলক বাটপারি নয় কি? ০৮. ইসলামে কি জারজ বলে কিছু আছে। কেউ জারজে বিশ্বাস করলে আল্লাহ সব মানুষের সৃষ্টিকর্তা নয় তা বিশ্বাস করার অপরাধে সে ইসলাম থেকে খারিজ হয়ে জাহান্নমী হবে (কোরান - ০৭ঃ১৫৮, ১৫ঃ২৩)। ইসলামে পিতৃপরিচয়হীনকে মুসলমানদের ধর্মভাই বলে ডাকতে বলা হয়েছে (কোরান - ৩৩ঃ০৫)।
০৯. মানবরচিত অনৈসলামিক সংবিধানে শাসিত বৃটেনের বৃটিশ মিউজিয়ামের কোথায় কোন্ সাদা পাথরে 'মোহাম্মদ ইজ দ্য সুপারম্যান অব দ্য ওয়ার্ল্ড' লেখা রয়েছে তার রেফারেন্স কি মিথাবাদী ভণ্ড বাটপার মিজানুর রহমান আজাহারী দেখাতে পারবেন? ১০. মিজানুর রহমান আজাহারীর নিজের জন্যই তার প্রার্থনায় আল্লাহ সারা দেয় নাই, অন্যকে হেদায়েত করতে তার দোয়া আল্লাহ আদৌ শুনবেনা তা বলাই বাহুল্য। এসব দেখেশুনেও মুমিন মূর্খদের কি হুশ হয়না? অবশেষে জানা গেলো মিথ্যাবাদী ভণ্ড ধুরন্ধর ধান্ধাবাজ টাউটবাটপার মিজানুর রহমান আজাহারী আল্লাহর উপর ঈমান হারিয়ে শেখ হাসিনার উপর ঈমান এনে নীরবে মালেশিয়ায় হিজরত করেছে।
লিখেছেন:বঙ্গজ বিহঙ্গ 
বিষয়টাকে পরিপূর্ণ ভাবে বুঝার জন্য ভিডিওটা দেখা অবশ্যক।  


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ