এই ব্লগটি সন্ধান করুন

সমসাময়িক ঘটনা

সমসাময়িক ঘটনা...

মসজিদে নামাজ বন্ধ হাওয়ার পরে এলাকাই নানা রকমের সমালোচনা হচ্ছে। এলাকার কুখ্যাত শিবিরের বড় ভাই তো সেদিন রাগে দুঃখে বলেই দিছে মসজিদের আর দরকার নাই বন্ধ করে দেন মসজিদ। এলাকার এই বড় ভয়ের দুঃখ দেখে আমারও মন টা খারাপ হয়ে গেলো। ব্যাচারা তো আর সেখানে বসে জিহাদের পরিকল্পনা করতে পারবেনা। ভারতীয় নায়িকাদের গনিমতের মাল হিসেবে পাওয়ার জন্য দুয়া মুনাজাত করতে পারবেনা। এই ইন্ডিয়ান গনিমতের মালের জন্য বড় ভয়ের আমি কতো কান্নাকাটি করতে দেখেছি। মাঝে মাঝে তো আমি আবাক হয়ে যেতাম ভাইরে দেখে, বাড়ি একটা বউ থাকার পরেও কিভাবে আল্লার কাছে গনিমতের মালের জন্য কান্দে।

যাই হোক বিষয় ওটা ছিল না বিষয় ছিল মসজিদ বন্ধের পর ওই বড় ভায়ের সাথে দেখা করে আমি বল্লাম ভাই চিন্তা টেনসন করেন না। মসজিদ আবার খুলবে। আর না খুল্লেই বা কি আল্লা তো বলেই দিছে মুমিনদের জন্য সব স্থান মসজিদ। আপনে বাড়ি নামাজ পড়বেন।

ভাই আমার কানের কাছে এসে নিরবে একটাই কথা বলল 'সজিব তুমি কি মানো ইসলামে ছোঁয়াছে বলে কোন রোগ নেই! আরে কি যে বলেন ভাই আমার মতো খাঁটি মসুলমান এইডা মানবেনা। করোনা ভয়ে মসজিদ বন্ধ এই জালেম সরকার করলেও কোন ব্যাপার না। এই রোগ মুসলিমদের জন্য না। ভাই তো আমার এই কথা শুনে আরো হতচকিয়ে গেল। মুখটা গুমড়া করে বলল "কি বলো সজিব এই রোগ বেধর্মীদের জন্য'; তাই হয় নাকি 'আমি যে স্বাদ করে বসে আছি গাজওয়াতুন হিন্দ হবে আমি জিহাদ করবো ভারতীয় নায়িকাদের গনিমতের মাল হিসেবে পাবো সহবত করবো। এখন যদি আল্লার এই রোগে সব ইহুদি নাসারা মরে যাই তাহলে আমার স্বাদ স্বাপ্ন সব ভেসে যাবে।

এই ভাবে তো ভাবিনি বড় ভাই বড্ড দুচিন্তাই ফেলে দিলো..

লিখেছেন : সজিব হোসেন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ