এই ব্লগটি সন্ধান করুন

ইসলাম এবং যৌনাতা

সমাজের সব প্রচলিত ধারনা থেকে আপনি বের হতে পারবেন না। কারন সভ্যতার তৈরি হয়েছে সমাজ থেকে সমাজ আমাদের শিক্ষা দেয় কিভাবে কার সাথে কেমন ব্যাবহার করতে হবে। কাকে সম্মান করতে হবে বা কাদের সাথে উঠাচলা করতে হবে। মানুষ যখন দলবধ্য হয়ে বসবাস শুরু করলো নিজেদের তাগিদে। মানবসভ্যতা যখন দলবদ্ধ হয়ে বসবাস শুরু করলো আদিম যুগে তখন অনেক কাজ সহজ হয়ে গেলো। কয়েকটা পরিবার মিলে যখন একটা সমাজ প্রতিষ্ঠা করলো। তখন আপনা আপনি ভাবে একটা সমাজে তৈরি হলো নিয়ম। তাছাড়া বিবর্তনের মাধ্যামে যখন মানুষ তার প্রকৃতি রুপ নিলো তখন সেই মানুষ সন্তান জন্ম দিলো তখন আপনা আপনি ভাবে নিজের সন্তানের প্রতি একটা ভালোবাসা টান তৈরি হলো মানুষের ভিতরে  যদিও তখন তার পুরোপুরিভাবে সভ্য হতে পারেনি তবুও তারা একট বাঁধনে সিদ্ধ হলো। একই ভাবে মানুষ সহ সকল জীব পশু পাখির ভিতরেও এই অবস্থান টা বিদ্যামান হলো।


অনেক ধার্মীকগন দাবি করে তাদের ইশ্বর, আল্লাহ এই পৃথীবি তথা মহাবিশ্ব তৈরি করেছে। বিশেষ করে মুসলিমরা দাবি করে থাকে এই পৃথীবি তাদের আল্লাই ৬ দিনে তৈরি করেছে কতটা হাস্যকর। সেই সাথে তারা আরো দাবি করে পৃথীবির প্রথম মানব আদম এবং প্রথম মানবি হাওয়া এবং সেই সাথে দাবি করে বর্তমান পৃথীবির বিপুল জনসংখ্যা তাদের মাধ্যামে হয়েছে তাদের জন্মদান কৃত প্রত্যেক সন্তান নিজের ভিতরে যৌনকার্যর ফলেই বর্তমান পৃথীবির এই জনসংখ্যা। সহজ কথাই বলতে গেলে পারিবারিক যৌন ক্রিয়ার ফসল আজকের এই বিপুল পরিমান মানব।


ইসলাম সম্পর্কে অনেক সত্য তুলে ধারা বিরল কারন ইসলামকে মেনে নিতে হবে কোন প্রশ্ন ছাড়াই না মানলে তাকে হত্যা করতে হবে এটা আল্লার আদেশ বা হুকুম। কিন্তু সত্য কখন চাপা থাকেনা সত্য প্রকাশ হয় হবে। ইসলামের শেষ নবীর জীবন নিয়ে পড়াশুনা করতে গেলে আপনি পাবেন তার জীবনের অধিকাংশ সময় কেটেছে যুদ্ধ, ভন্ডামি এবং যৌনকর্মে। তিনি দাসির সাথে যৌনকার্য করতেন তিনি তার চাচাত বোনের মেয়ের সাথে বিবাহ করে যৌনকর্ম করতে যে কিনা শিশু বাচ্চা ছিল। তাছাড়া অধিক বিবাহ করে তিনি তার যৌনচাহিদা মিটাতেন মানে ইসলামের ত্রানকর্তার জীবনে যৌনতাই ভরপুর।

উপরুক্তি আলোচনা গেলো মুসলিম সম্প্রদায়ের মহামানবের যৌনজীবন নিয়ে। একটা কথা বলে রাখা ভালো মুসলিমদের নবীর করা প্রত্যেক কাজ ধর্মপ্রাণ মুসলিমদের জন্য সুন্নত। এই সুন্নতের পাল্লাই পড়ে সম্প্রতি দেখা যাচ্ছে মাদ্রসার গুলাই হুজুরদের পায়ুকাম মসজিদের ইমান কতৃর্ক ধর্ষন সহ হত্যা ইত্যাদি এমন কি দাড়ি ওলা মুমিনগুলা নিজের সন্তানের পর্যন্ত ছাড়ছেনা। আমি খুব খেয়াল করে দেখেছি একজন মুসলিমের সাথে যখন একজন মুক্তমনা নাস্তিকের ডিবেট হয় তখন সেই মুমিন বারবার প্রশ্নকরে আপনাদের কি মতামত মা-ছেলে, ভাই বোন, বাবা- মেয়ের যৌনতা বিষয়ে কারন আপনারা তো মুক্ত বা ফ্রি যৌনতাই বিশ্ববাসী। আসল কথা হলো আমরা নাস্তিকরা এমন কি ভাবি না বা মানি না করান আমরা সভ্য বা অধুনিক আমরা বিশ্বাস করি না যে ভাই বোনের যৌনাতার কারনে আজকের এই পৃথীবির জনসংখ্যা। যারা এসব মানে বা বিশ্বাস করে তারা এমন টা ভাবে তাদের মাথার ভিতরে এসব ঘুরে। যেহেতু ইসলাম নামক ধর্ম যৌনতাই ভরপুর তাই সাধারনত মুমিনা এই গুলা ভাবে এসব চিন্তা করে। ধর্ম গুলা সব অস্যভ বর্বর। ধর্ম সমাজের গোড়াতে চিড় ধরাই সাম্প্রদায়িকতা সৃষ্টি করে মানুষে মানুষে বিভেদ তৈরি করে আর ইসলাস ধর্ম ধংস আর যৌনতা ডেকে আনে।
↑PREVIOUS-কয়েকটি কবিতা 

NEXT-কোন কোন দেশ গুলো মুসলিম রাষ্ট্রগুলোর শত্রু?

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ