এই ব্লগটি সন্ধান করুন

ইসলামে বর্বরতা ও অনুভূতি


অনেকেই বলে আপনি আমার  ধর্ম বিশ্বাসে আঘাত দিচ্ছেন কেন কই আমি তো আপনার নাস্তিকতাই আঘাত করছিনা।  কিভাবে ভাই?  আপনি আমাকে আঘাত করছেন না?


আপনি তো মডারেটর মুসলিম শুনে মুসলিম আপনি কখনো কুরাআন পড়েনি। যেভাবে আপনাদের কুরাআন হিংসা বিদ্বেস ছড়াচ্ছে যেভাবে কাফেরেগের সাথে যুদ্ধ হত্যা করতে বলেছে কাফেররা নিশ্চন না হয়ে যাওয়া পর্যন্ত যে ভাবে যুদ্ধ হত্যা চালিয়ে যেতে বলেছে এটাকে তো বিশ্বাসে বা যুক্তিতে আঘাত বলা যাবেনা  বরং সহানুভূতি। শেসমেস আপনাদের কথাই ঠিক দাড়ালো। তাই বলে আমরা আপনাকে বা আপনাদের হত্যা করতে যাব না আপনাদের সাথে যুদ্ধ করব না কিংবা গর্দানে চাপাতির আঘাত করবো যতক্ষন পর্যন্ত আপনি বা আপনারা না শেষ হয়ে যান। বিচার করুন তো মাননীয় মাডারেট ধার্মীকগন কারা সভ্য।


আপনারা ধর্ম যুদ্ধের নামে বির্ধমীদের উপর অত্যাচার করেন নারীদের অধিকার হরন করেন শিশু বিবাহ আইন প্রতিষ্ঠা করেন। আর আমরা যদি বলি নবি মুহাম্মদ ১৩টা বিবাহ করেছে ৬ বছরের আয়াশাকে বিবাহ করে ৯ বছর বয়সে তার সাথে সেক্স করেছে। দিন শেষে সূর্য আল্লার আরসের নিচে ঘুমাতে যায় । মুহাম্মদ বুরাকে চড়ে মহাকাশে গিয়েছে এসব মিথ্যা ভন্ডামি অবৈজ্ঞানিক কথাবার্তা তখনি আপনাদের ধর্মানুভূতিতে আঘাতপ্রাপ্ত হয়। হিন্দুদের পুজা নিয়ে মার্কিনিগের চাঁদে যাওয়ার নিয়ে আপনারা সমালোচনা করলে ইসলাম রির্চাস আর আল্লা খুঁটি ছাড়া আকাশের ছাদ ধরে রেখেছে বল্লে গড্ডলিকা উল্টে যায় তাই না। সাহিত্য, অর্থনীতি, রবিন্দ্রনাথ নিয়ে সমালোচনা করা যাবে শুধু ধর্মের বেলাই আপত্তি নাহ্।


যারা বলে ধর্মে আঘাত দেওয়ার পক্ষে আমি নয় তারা ধর্মকে লালন করে রেখেছে নিজেদের ভিতরে। তারা কাফির মুরদাতদের গর্দানে আঘাত করা কুরআনের নির্দেশ পক্ষে। যেখানে পাও সেখানে হত্যা করার পক্ষে তারা।


ধর্ম পুরাটাই মিথ্যার উপর প্রতিষ্ঠিত। ধার্মীকদের বর্বর কাজ হচ্ছে যুদ্ধের ময়দানে যুদ্ধ বন্দিদের এবং দাসীদের সাথে সহবাস করা। ধার্মীকগন চাই না সাধারন মানুষের চোখ খুলুক তাইতো ধর্মে বলে দিয়েছে বিনা প্রশ্নে সব মেনে নিতে হবে। ধর্মীওয়ারা চাই বাকি সবাই কুসংস্কার লালন করুক চোখ বুজে থাকুক সবাই। আসল কথা হলো কুসংসর্গী না থাকলে আর নিজেদের গলা নিজেরাই টিপা এদের কাছে একই ব্যাপার।
কেন আমি আপনার ধর্ম নিয়ে সমালোচনা করব না জেন আমি ব্যাঙ্গ বিদ্রুপ করবোনা। আপনাদের কুরআনের প্রতিটা আয়াতে বির্ধমীদের হত্যা তাদের প্রতি ঘৃনা জিহাদ, দাসত্ব, সাম্প্রদায়িকতা ছড়িয়ে বেড়াচ্ছে। নারী নির্যাতন নারীরা শস্যক্ষেত্র নারীরা শয়তানের ফাঁদ ইত্যাদি বলে বিদ্বেস ছড়াচ্ছে আর আমি এসবের সমালোচনা করলে আমি উগ্র নাস্তিক মুরদাত আমাকে হত্যা করতে হবে।


ইতিহাস শাক্ষি দেয় ধর্ম বিদ্বেস করে ইসলাম কত বর্বর কতটা নিষ্ঠুর, কি পরিমান ঘৃনা ছড়াই কতটা অবৈজ্ঞানিক। ধর্মকে নিশ্চিন করতে হলে এর সমালোচনা ব্যাঙ্গ বিদ্রুপ করা ছাড়া আর দ্বিতীয় কোন পথ নেই। এর জন্য উগ্র নাস্তিক বা ধর্ম বিদ্বেসী ট্যাগ পেলেও একদিক থেকে বরং আমরা সফল।
লিখেছেনঃসজীব হোসেন 

↑PREVIOUS-ফেসবুকে বকরবকর 

Next-ধর্ম বিষয়ে আমার প্রশ্নগুলো দ্বিতীয়পর্ব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ