এই ব্লগটি সন্ধান করুন

ইসলামও নুনুভুতি


কৃষ্ণকে লুচ্চা বললে অনুভূতিতে আঘাত লাগেনা। রামলীলা করেলো বললে অনুভূতিতে আঘাত লাগেনা। যিশু যে যিশু নয় ঈসা বললে অনুভূতিতে আঘাত লাগেনা। ইহুদি খ্রিষ্টান হিন্দু পাগল খারাপ হিন্দুরা গুরুর মুত খাই মূর্তি পুজা করে বললে তাদের অনুভূতিতে আঘাত লাগেনা। আঘাত যতসব মুসলমানদের বেলাই উগরে উগরে উঠে মুহাম্মদের জিবনী নিয়ে একটু আলোচনা করলে ।

মুহাম্মদ একাধারে রাজনীতিবিদ, শাসক, ধর্ষক, ডাকাত, লুচ্চ, বহুবিবাহ কারী দাসী ভোগ কারি এবং ইতিহাসের সেরা টকবাজ ছিল একথা বল্লে অনুভূতিতে আঘাত লেগে যায়। সত্য শুনতে কারো ভালো লাগেনা। সত্য হলো মুহাম্মদ নিজের ভায়ের মেয়ের সাথে বিয়ে করেছিল যার বয়স কিনা ছিল ৬। মুহাম্মদ তার চাচতো বোনের সাথে পরোকিয়া করতো লোকে ধরে ফেলাতে সে সেটাকে মিরাজ বলে চালিয়ে দেয়। সত্য হলো মুহাম্মদ যুদ্ধের ময়দানে কো প্রতিপক্ষকে হত্যা করতে পারলে তার স্ত্রী কে সেই রাতেই ভোগ করতো। মুহাম্মদ তার জামানায় কোন তার সমান কেউ হোক তাদের রাখতো না তাই সেকালে যেসব কবি গন কবিতা লিখতো চিত্রকর ছবি আকতো তাদের ধরে ধরে হত্যা করতো মুহাম্মদ। এগুলা সত্য সত্য বল্লে তো অনুভূতিতে আঘাত লাগবেই। নিজের বাপ দাদার ধর্ম ব্যবসকে মডিফাই করে ধর্ম ব্যাবসা দখলে নেওয়ার জন্য কিনা করেছে সত্য বল্লেই তো ও হ অনুভুতি।

মসজিদে কোন মুসলমান হামলা করলে কিছুই হয়নি কিন্তু মসজিদে কোন খ্রিষ্টান হামলা করলে। মুসলমানদের ধংস করা হচ্ছে তাদের নিপড়িন চলছে আরো কতকত সহনূোভুতী।

হিংসা বর্বরতা যুদ্ধের শুরু তোলোয়ার ঝনঝনানি শুরু মুসলামানদের হাত থেকে। ইতিহাস বলে তারা কখনো শান্তির পথে ছিল না। তারা যে শান্তির পথে হেঁটেছে সেটাকে বর্বরতার পথ বলে। ডাকাতি যুদ্ধ মাগিবাজি ছিল তাদের নবি মুহাম্মদের শিক্ষা। যাদের শিক্ষা জিহাদ করা খেলাফাত প্রতিষ্ঠা করা নারীদের ভোগ করা। তারা কতটা  বর্তমানের জন্য সভ্য? মুসলমানদের নবীর আদেশ আছে হিন্দুস্থানে হামলা করতে হবে। ইহুদী নিধান করতে হবে। গনিমতের মাল হিসেবে তাদের স্ত্রীদের ভোগ করতে হবে। এগুলা করলে মরার পর জান্নতে যেতে পারবে যেখানে হুর পাবে। যুবতী ডাসা ডাসা হুর যাদের যৌবন কখনো শেষ হবেনা।
মুহাম্মদের চিন্তা ধারা ছিল যৌন সমূলক সে নারী আর সেক্স ছাড়া কিছুই চিন্তা করতে পারতো না মুসলিমরা তারে ফলো করে তো এগুলাই করবে।

এসব সত্য সত্য চেপে রাখা যায়না সত্য বলতেই হয়। কিন্তু মুসলিমদের সত্য শোনার জন্য মগজ নষ্ট করে দিয়েছে মুহাম্মদের তৈরি কুরাআন তারা সত্য জানতে চাইনা। তবে কেউ যদি সত্য বলে প্রকাশ করে তবে সে হয়ে যায় মুরদাত। তার বিরুদ্ধে আন্দলোন হয় বিচার চাওয়া হয়।
সৌদিআরব রা মুমিন মুসলিমদের বাপ পাকিরা মুসলিমদের বাপ তারা তাদের মা বোন দের ধর্ষন করে গেলেও কোন ব্যাপার না ভারত কিংবা অন্য হইুদি রাষ্ট্র সাথে মিসলে বানিজ্য করলে সরকারও খারাপ হয়ে য়ায়। পরের খেয়ে তাদের গালি।

মুসলমান জাতিটা যঘ্যন্ন বর্বর হিংস্র তাদের নবি মুহাম্মদও একজন হিংস্র বর্বর মাগিবাজ লুচ্চা ডাকাত ধর্ষক।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

মুক্তচিন্তার সাথে হোক আপনার পথ চলা।