এই ব্লগটি সন্ধান করুন

আমি নাস্তিক, কোন অপরাধী নই ।


প্রথমেই বলে রাখি সকল ধর্মই আমি ঘৃনা করি । ধর্মবিশ্বাষী মহাজ্ঞানী গুনীরা প্রশ্ন করে কেন আমরা নাস্তিকরা ইসলাম বিদ্বেষী । আসলে সমস্যা হলো হিন্দু ধর্ম শুধুই একটা ধর্ম যেটা নিয়ে মানুষ রাজনীতি করে না । ইহুদিবাদ বা খ্রিস্টানবাদ পৃথিবীতে এখন কোন সমস্যা না কারণ ঐসব ধর্ম রাজনীতির সাথে জড়াচ্ছে না বা জীবন আদর্শ হচ্ছে না । সুতরাং ধর্ম প্রকৃতপক্ষে কারো জীবনে প্রভাব ফেলছে না । সত্যি কথা হলো অনেক হিন্দু, ইহুদী বা খ্রিস্টান ওদের নিজেদের ধর্ম বিশ্বাষ করে না ।
কিন্তু ইসলাম নিয়ে সমস্যা পৃথিবীতে আসলেই প্রকট । মানব সভ্যতার জ্ঞান বিজ্ঞান ধ্বংসের জন্য আব্রাহামিক সকল ধর্মই দায়ী কিন্তু ইসলাম এসেছে সকল ধরনের প্রশ্নকে প্রশ্ন বিদ্ধ করতে ।ইসলামের নবী মুহাম্মদ যদি মানুষকে শত বছরের প্রচলিত বিশ্বাষ উপেক্ষা করে ইসলামের পথে দাওয়াত দিতে পারে তাহলে আমি কেন মানুষকে নাস্তিক হতে বলতে পারবো না । কেন ইসলামের অসারতা প্রমাণ করতে পারবো না । ইসলামের নবী মুহাম্মদ যদি দৃশ্যমান মূর্তিপুজায় বাধা দিতে পারে, আমি তবে কেন একজন অদৃশ্যমান সত্তায় বিশ্বাষ রাখবো । কোন হিন্দু যখন বলে গনেশের হাতির মাথা আছে তখন মুসলমানরা হাসিতে উড়ায় দেয়, গাজাখুড়ি গল্প বলে কিন্তু মুসলমানরা যখন বলে মুহাম্মদ এক রাত্রে বোরাকে (বোরাক হচ্ছে একটি ঘোড়ার মত প্রাণী যার মাথাটা মানুষের মত) করে মেরাজে গিয়েছিল এবং জীবরাইলের নাকি ছয়শত ডানা আছে তখন আমরা হাসি দিলে আমাদের দোষ হয়ে যায় ।কেন মুসলিমরা এক চোখা । কোরআনে সুরা লাহাবে বলা আছে আবু লাহাব ধ্বংস হোক ।তাতে মুসলিমদের সমস্যা নাই । কিন্তু আমরা মুসলিম নবী, তার কোরআন এর ধ্বংস কামনা করলে কেন ওরা আমাদের হত্যা করতে উদ্যত হয়ে ওঠে ।
এইসব প্রশ্নের উত্তর মুসলমানরা সবসময়ই ত্যানা প্যাচায় দিবে । সুতরাং এটা কোন ঘটনা না । ঘটনা হলো মুহাম্মদ যা করছে আমরা তার থেকে ভালো কিছু করলেও মুসলিমরা আমাদেরকে ঘৃনা করে । মুহাম্মদ কাবা শরীফ থেকে ৩৬০টা মুর্তি ফেলে দিয়েছিলো । আমরা আল্লাহ নামের অদৃশ্যমান কিছুকে ফেলে দিচ্ছি । তো সমস্যা টা কী? অনেকে বলে মুসলমানরা সংখ্যায় বেশি তাদের মনে কষ্ট দেওয়া ঠিক না । কাবা জয়ের আগে মুসলমানরা তো সংখ্যায় কম ছিলো তারা যদি অমুসলিমদের দাওয়াত দিতে পারতো তাহলে আমরা মানুষকে ইসলামের মতো একটা ফালতু থার্ডক্লাস ধর্মকে আবর্জনা বলাতে পারবো না ।
ইসলাম একটা নৃশংস ধর্ম । আমার সবচেয়ে বড় কষ্ট লাগে আমি নাস্তিক তাই বলে কি দেশকে ভালোবাসার কোন অধিকার আমার নাই । সব জঙ্গি বেশিরভাগ ইসলামপন্থি বা ধর্মপন্হি কেন ? কই কোন নাস্তিককে তো দেখিনা জঙ্গি হতে ।
জানিনা এই চরমপন্হি ইসলামিক জঙ্গি গুলো কতদিন পৃথিবীতে থাকবে কিন্তু এও জানি ইসলাম নামের অন্ধকার থেকে মানুষ একসময় আলোর দিকে আসবেই । সেই অপেক্ষা হয়ত খুব তারাতারি শেষ হবে ।ধর্ম নামক আবর্জনা পৃথিবী থেকে বিনাশ হবেই হবে ।

লিখেছেনঃ mao bilai(ম্যাও বিলাই)।
নাস্তিকপিডিয়ার কো-ফাউন্ডার।


-Mao bilai (ম্যাও বিলাই)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ